সংবাদ শিরোনাম :
‘কখনো ভাবিনি বিনা টাকায় চাকুরি পাবো’

‘কখনো ভাবিনি বিনা টাকায় চাকুরি পাবো’

‘কখনো ভাবিনি বিনা টাকায় চাকুরি পাবো’
‘কখনো ভাবিনি বিনা টাকায় চাকুরি পাবো’

লোকালয় ডেস্ক :‘বাবা মারা যাবার পর মা অনেক কষ্ট করে লেখাপড়া করাচ্ছেন। কখনো ভাবিনি বিনা টাকায় চাকুরি পাবো। মেধা ও যোগ্যতার ভিত্তিতে আজ দুই বোন চাকুরি পেয়েছি। জনগণের সেবায় নিজেদেরকে নিয়োজিত রাখতে চাই।’ এই কথাগুলো কান্নাজড়িত কণ্ঠে বললেন পুলিশ কনস্টেবল পদে নিয়োগপ্রাপ্ত রুম রানী দেব।

সোমবার (৭ জুলাই) দুপুর ১২টার দিকে জেলা পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা দুই বোনের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন।
নিয়োগপ্রাপ্তরা হলেন- আজমিরীগঞ্জ উপজেলার পশ্চিমভাগ গ্রামের দূর্গাচরণ দেবের মেয়ে রুমা রানী দেব ও রুনা রানী দেব। তারা বানিয়াচং সুফিয়া মতিন মহিলা কলেজের ছাত্রী।

পুলিশ সুপার জানান, রুমা রানী দেব ও রুনা রানী দেব হতদরিদ্র পরিবারের সন্তান। সংসারে তাদের বাবা নেই। মা বাসন্তী রানী দেব বাসায় বাসায় কাজ করে মেয়েদের লেখাপড়া করাচ্ছেন। মেধা ও যোগ্যতার ভিত্তিতে তারা বাংলাদেশ পুলিশের সদস্য হয়েছেন। মায়ের পরিশ্রমের ফল মিলেছে। জনগণের সেবায় দুই বোন নিজেদের নিয়োজিত রাখবে বলে আশাবাদী। কোনো দালাল বা টাকার বিনিময়ে নিয়োগ হয়নি তাদের। তারা অত্যন্ত হতদরিদ্র ও মেধাবী।

মা বাসন্তী রানী দেব জানান, পুলিশ বিভাগকে প্রথমে ধন্যবাদ জানাই। যারা বিনা টাকায় মেয়েদের চাকরি দিয়েছে। মানুষের বাসায় কাজ করে মেয়েদের লেখাপড়া শিখিয়েছি। তারা এক সঙ্গে চাকরি পেয়েছে। এর চেয়ে খুশির খবর কি হতে পারে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com